বাগাতিপাড়া উপজেলা নির্বাচন : দাবদাহের মধ্যেও প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা

বাগাতিপাড়া প্রতিনিধি : দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হবে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচন। ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার নির্বাচনের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই নির্বাচনি প্রচারে মাঠে নেমেছেন প্রার্থীরা। শুরু করেছেন গণসংযোগ।

পোস্টার টানানোর পাশাপাশি চলছে প্রচার-প্রচারণা। দাবদাহের মধ্যেই তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। আসন্ন এই নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির একজনসহ ৫ প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রার্থীরা ইতোমধ্যে প্রতীক পেয়েই প্রচার প্রচারণায় নেমে পড়েছেন।

আরও পড়ুনঃ   অনিয়মে জর্জরিত সোনামসজিদ স্থলবন্দরের পানামা পোর্ট!

এই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে- পাঁকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসলাম উদ্দিন (শালিক), উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেন (দোয়াত-কলম), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ (আনারস), উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এএসএম জাহাঙ্গীর হোসেন মানিক (মোটরসাইকেল) এবং মোছা: জান্নাতুল ফেরদৌস (ঘোড়া) প্রতীক পেয়েছেন। উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় কৃষক সমিতির সভাপতি এবং বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী (চশমা), সাবেক উপজেলা ওলামালীগের সাংগঠনিক সম্পাদক কাজী আমানুর রহমান (উড়োজাহাজ), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবাব আলী (তালা) ও সেলিম রেজা (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন।

আরও পড়ুনঃ   পুঠিয়ায় ফসলি জমিতে রাতের আঁধারে চলছে খনন কাজ

অপরদিকে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা (ফুটবল), ও মিতা বেগম শিবলী (কলস) প্রতীক পেয়েছেন। এছাড়াও উচ্চ আদালত হতে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা পারভীন তার প্রার্থীতা ফিরে পাওয়ার তথ্য পাওয়া গেলেও আদেশের কপি সংশ্লিষ্ট দপ্তরে আসার পর তার প্রতীক দেয়া হতে পারে বলে প্রার্থী সূত্রে জানা গেছে।