রাসিক কৃষি উন্নয়ন ব্যাংক ,বাংলাদেশ ব্যাংকের সাথে একিভূতকরণ বাতিলের দাবীতে মানববন্ধন ও সমাবেশ

স্টাফ রিপোর্টার : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বাংলাদেশ কৃষি ব্যাংক এর সাথে একিভূতকরণ প্রক্রিয়া বাতিলের দাবীতে সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহীর আয়োজনে মানববন্ধন ও সমাবেশ এই কর্মসূচি অনুষ্ঠিত করা হয়।

গতকাল (২৩এপ্রিল) মঙ্গলবার সকাল ১০টা সাহেব বাজার জিরো পয়েন্টে অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা, সভাপতি কবিকুঞ্জন,প্রফেসর রুহুল আমিন পরামানিক বলেন, মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলা এটা কোন সমাধান না। তাই আমরা চাই এই রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এখানেই থাকবে।
চাইলে আরও ব্যাংক হবে। প্রয়োজনে আমরা ঋণ খেলাপী আদায়ে আমারা মুক্তিযোদ্ধার অংশ গ্রহন করবো। আর কিছু খাদক আছে তারা ইঁদুরের মত কুটকুট করে খেয়ে নিচ্ছে। দক্ষিণ ও উত্তর অঞ্চলকে সচল করতে চাই শেখ হাসিনা তখনই আসে বাধা।
তিনি আরও বলেন কৃষক বাঁচলে, বাঁচবে দেশ শেখ মুজিবুর এর নির্দেশ। এই ব্যাংক বাণিজ্যিক না।
এটা কৃষকদের ব্যাংক। আর ব্যাংক লুটেরা লুট করছে। লুটেরাকে সহযোগিতা করছে কোন এক কুচক্রমহোল আমরা তা হতে দিব না।হুঁশিয়ারি করে বলতে চাই আমরা সারা উত্তরাঅঞ্চলে প্রয়োজনে ধর্মঘাট গড়ে তুলো।

আরও পড়ুনঃ   ‘ডিসি স্যার নার্সিং-এ ভর্তির স্বপ্ন পূরণ করেছেন’

এসময় বক্তব্য রাখেন -রাজশাহী সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি দিলীপ কুমার ঘোষ।সভাপতি কবিকুঞ্জন রাজশাহীর বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্ররামণিক। সাধারণ সম্পাদক রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের জামান খান। ডেপুটি কমান্ডার রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড মুক্তিযোদ্ধা ইয়াশিম মোল্লা।বিভাগীয় সেক্টর কমান্ডার ফোয়াম মুক্তিযোদ্ধ-৭১ সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান খন্দকার । সভাপতি-মুক্তিযোদ্ধা সংসদ সেক্টর কমান্ড জেলা কমিটির মাহমুদ হাসান ফয়সাল। সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত।
কেন্দ্রীর কমান্ড কাউন্সিলে সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড-মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।