রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা আগামী শুক্রবার

সংবাদ বিজ্ঞপ্তি : দেশের সকল নাগরিকের অবসরকালীন সম্মানজনক জীবিকা, সামাজিক মর্যাদা ও আর্থিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সর্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার। এ লক্ষ্যে সর্বজনীন পেনশন স্কিমের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ‘রাজশাহী বিভাগীয় পেনশন মেলা-২০২৪’ এর আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল দশটায় নগরীর হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে এ মেলা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করবেন।

আরও পড়ুনঃ   রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচএসসি ৯৫ বন্ধুদের ঈদ পুনর্মিলনী

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ সর্বজনীন পেনশন মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করবেন। মেলায় রাজশাহী বিভাগের বিভিন্ন দপ্তরের শতাধিক স্টল অংশ নেবে। মেলার স্টলসমূহে সর্বসাধারণের জন্য সর্বজনীন পেনশন স্কিমে সরাসরি রেজিস্ট্রেশনের সুযোগ রাখা হবে এবং একইসঙ্গে সর্বজনীন পেনশন স্কিমে অর্থ জমাদানের জন্য ব্যাংকের বুথ সুবিধাও থাকবে।

আরও পড়ুনঃ   দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত

বেলা সাড়ে এগারোটায় রাজশাহী কারা প্রশিক্ষণ কেন্দ্রের অডিটোরিয়ামে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত এক কর্মশালা অনুষ্ঠিত হবে। কর্মশালা শেষে মেলার সমাপনী অনুষ্ঠিত হবে।