রাজশাহীর দুই উপজেলায় ৮ চেয়ারম্যান প্রার্থী

স্টাফ রিপোর্টার : উপজেলা নির্বাচনের প্রথম ধাপে আগামী ৮ মে রাজশাহীর দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ দুটি উপজেলায় চেয়ারম্যান পদে আটজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে গোদাগাড়ী উপজেলায় ছয়জন এবং তানোরে দুজন প্রার্থী হয়েছেন।

দুই উপজেলা নির্বাচন অফিস থেকে এ তথ্য জানা গেছে। নির্বাচন কর্মকর্তারা জানিয়েছেন, এবার অনলাইন নমিনেশন সাবমিশন সিস্টেমে (ওএনএসএস) মনোনয়নপত্র জমা নেওয়া হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) ছিলো প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

গোদাগাড়ী উপজেলার ছয় চেয়ারম্যান প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সাবেক সদস্য রবিউল আলম, দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাজেদুর রহমান খান মার্কনী, নিষ্ক্রিয় জামায়াত নেতা ড. আবদুর রহমান এবং আওয়ামী লীগ সমর্থক সুনন্দন দাস।

আরও পড়ুনঃ   নগরীতে ৮ কেজি গাঁজা উদ্ধার সহ গ্রেপ্তার ১

তানোরের দুই প্রার্থী হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। দুই উপজেলায় জামায়াত আগে প্রার্থী ঘোষণা করলেও তারা কেউ মনোনয়নপত্র জমা দেননি।

আরও পড়ুনঃ   রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা মঙ্গলবার

তানোরে ভাইস চেয়ারম্যান পদে দুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। গোদাগাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই নারী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী বুধবার (১৭ এপ্রিল) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। প্রতীক বরাদ্দ করা হবে ২৩ এপ্রিল