বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

অনলাইন ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন করেন এক গৃহবধূ। সোমবার (১৫ এপ্রিল) সকালে রহনপুর পৌরসভার ৬নং ওর্য়াডের নুনগোলা মাস্টার পাড়া এলাকার মৃত ফটিক আলীর ছেলে মিলনের বাড়িতে ওই গৃহবধূ অনশন শুরু করেন।

ওই গৃহবধূকে মারধর করে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে প্রেমিক মিলনের স্ত্রী, ভাই ও মায়ের বিরুদ্ধে। গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভুক্তভোগী গৃহবধূ সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের বাসিন্দা। তারা দুইজনই বিবাহিত বলে জানা গেছে।

আরও পড়ুনঃ   নগরীতে ডাকটিকিটের প্রদর্শনী

গৃহবধূ বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় এক বছর ধরে মিলন আমার সঙ্গে মেলামেশা করছে। সে আমার অজান্তে আমাদের এক সঙ্গে থাকার ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। এরপর আমাকে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। তাই বিয়ের দাবিতে আমি তার বাড়িতে অনশনে বসি।
তবে এ ব্যাপারে ওই প্রেমিক বা তার পরিবারের কোনো সদস্যের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ   পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

গোমস্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে তারা দুইজনই বিবাহিত ও পরকীয়া সম্পর্কে ছিলেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।