নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের পিলারে বাসের ধাক্কা

অনলাইন ডেস্ক : রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১০ নম্বর থেকে আগারগাঁওগামী সড়কে দুই বাসের রেষারেষিতে সেফটি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোরেলের ৭৪ নং পিলারে সজোরে ধাক্কা দিয়েছে। এ দুর্ঘটনায় বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

কাফরুল থানা পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে গুরুতর কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পৌঁছার আগেই বাস থেকে নেমে পালিয়ে যায় চালক ও হেলপার।

বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক তেজগাঁওয়ের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. তারেক সেকান্দার ঢাকা পোস্টকে বলেন, মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে আগারগাঁও বিমান যাদুঘরের সামনে সেফটি পরিবহনের (গাড়ির নাম্বার ঢাকা মেট্রো-ব ১১-৭০১৬) একটি বাস মেট্রোরেলের পিলারে সজোরে ধাক্কা দেয়। ঘটনার বিষয়ে জেনেই ট্রাফিক ইন্সপেক্টর ও সার্জেন্ট রওনা করে। তবে তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই পালিয়ে যায় বাসের চালক ও হেলপার। দুর্ঘটনায় ১০ জনের মতো যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে গুরুতর অবস্থায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ   বুয়েটে ছাত্ররাজনীতি ‘নিষিদ্ধের নাটক’ বন্ধ করতে হবে : সাদ্দাম

কাফরুল থানা পুলিশকে খবর দেওয়ার পর তাদের টহল টিম ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে।

যোগাযোগ করা হলে কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুকুল আলম ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টহল টিম পাঠানো হয়েছে। এসআই আব্দুর রশীদ ঘটনাস্থলে কাজ করছে। আমরা জেনেছি ২/৩ জন যাত্রী আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। চালক-হেলপারকে খোঁজা হচ্ছে। বাসের ধাক্কায় মেট্রোরেলের পিলারের পানির নিষ্কাশনের পাইপ ভেঙে গেছে।

আরও পড়ুনঃ   ৪৪০ বছর পর পাল্টালো ভূমি উন্নয়ন কর আদায় সময়কাল

এসআই আব্দুর রশীদ ঢাকা পোস্টকে বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম। এখন সোহরাওয়ার্দী হাসপাতালে যাচ্ছি। আহত শুনেছি ২/৩ জন।