আরএমপি পরিবারের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান করেছেন আরএমপি’র কমিশনার।

আজ ৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ সকাল সাড়ে ১০ টায় আরএমপি সদর দপ্তরে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০২৪” সনের ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠোনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর পক্ষে যে মেধাবৃত্তি প্রদান করা হলো তা আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। ভালো রেজাল্ট করার পাশাপাশি ভালো মানুষ হতে হবে। মানবিক গুণাবলী অর্জন করতে হবে। তিনি আরও বলেন, আজ পুলিশ কর্মকর্তা/কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় কর্মক্ষেত্রে সাফল্য ছড়িয়ে দিচ্ছে।

আরও পড়ুনঃ   কাস্টমস্ আইন ২০২৩ বাস্তবায়নকল্পে প্রশিক্ষণ কর্মশালা

পুলিশ কমিশনার মেধাবৃত্তি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন এবং মেধাবী সন্তান ও গর্বিত অভিভাবকদের অভিনন্দন জানান। এবার ২০২২ সনের জন্য আরএমপি হতে এইচএসসি পরীক্ষার্থী ১৬ জন ও এসএসসি পরীক্ষার্থী ৪১ জন মোট ৫৭ জনকে মেধাবৃত্তি প্রদান করা হয়।

আরও পড়ুনঃ   বাগমারায় মির্জাপুর বিরহী ছাত্রকল্যাণ সংস্থার আয়োজনে কৃতি শিক্ষার্থী ও প্রবীণদের সংবর্ধনা

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।