মেকাপ ছাড়া ভাইরাল ৫০ বছরের মালাইকা

অনলাইন ডেস্ক : মালাইকা আরোরা তার অভিনয়ের জন্য যতটা না চর্চিত, তার থেকে অনেক বেশি চর্চিত মডেলিং ও ব্যক্তিগত জীবনের জন্য।

আরবাজ খানকে ডিভোর্স, অর্জুন কাপুরের সঙ্গে প্রেম এসব নিয়ে সব সময় খবরে থাকেন তিনি। আজকাল সিনেমাতে তাকে আর দেখা যায় না বললেই চলে। কিন্তু প্রায় প্রতিদিনই তার বাড়ির সামনে ভিড় জমান পাপারাৎজিরা। মালাইকা কী মেকাপ করেছেন, কী পোশাক পরলেন, এসব সব সময় চর্চায় থাকে। সম্প্রতি একটি ভিডিও নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

অনেকের মনেই প্রশ্ন জাগে মেকাপ ছাড়া বলিউডের নায়িকারা আসলে দেখতে কেমন। তারা কী সত্যিই স্বপ্নের মতো সুন্দরী? যদিও আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে জানা যায় অনেকেই মেকাপ সুন্দরী, বাস্তবে ততটা সুন্দরী নন। এবার সামনে এলো একেবারে নো-মেকাপ লুকে মালাইকার ভিডিও।

আরও পড়ুনঃ   বি গ্রেড ছবি দিয়ে শুরু, নাচ তো দূর দাঁড়াতেও পারতেন না ক্যাটরিনা

৫০ বছর বয়সী এই নায়িকার ফিগার ও ত্বক দেখলে মনে হবে তার বয়স খুব বেশি হলে ৩০। নিজের বয়সকে শুধুমাত্র যোগা ও ডায়েটের মাধ্যমে বেঁধে রেখেছেন মালাইকা। তবে ভাইরাল ভিডিওতে কী আছে?

ভিডিওটিতে দেখা যাচ্ছে, জিন্স ও টিশার্ট পরে বাড়ি থেকে বেরোচ্ছেন মালাইকা। কাঁধে ব্যাগ, তবে মুখে একটুও মেকাপ নেই। এই ভিডিও সামনে আসতেই শোরগোল পরে যায়! অনেক নায়িকাই আছেন যাদের মেকাপ ছাড়া বাইরে আসতে কখনো দেখা যায়নি। মালাইকা তাদের মধ্যে পড়েন না।

আরও পড়ুনঃ   পরীমণির জীবনে মেয়ে সন্তানও এসেছে নাম সাফিরা

মালাইকার স্কিন দেখে প্রশংসা করতে শুরু করেছেন নেটিজেনরা, মাখনের মতো ত্বক নায়িকার। এই ভিডিওতে অনেকেই লিখেছেন, মালাইকা মেকাপ ছাড়াও দারুণ সুন্দরী। তবে এই রূপ রহস্যের একটাই চাবিকাঠি নিয়মিত যোগা ও ডায়েট। যাই হয়ে যাক শরীরচর্চা করতে ভোলেন না এই নায়িকা। এই ভিডিও এখন তুমুল ভাইরাল।