ডিপিএল মঞ্চেও ব্যর্থ লিটন

অনলাইন ডেস্ক : জাতীয় দলের মত ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) ব্যাটার লিটন দাসের বাজে ফর্ম অব্যাহত রয়েছে। ব্যাট হাতে লিটন জ¦লে উঠতে না পারলেও তার দল আবাহনী লিমিটেড হ্যাট্টিক জয়ের স্বাদ পেয়েছে। আজ বিকেএসপির তিন নম্বর মাঠে নিজেদের তৃতীয় ম্যাচে আবাহনী ৭ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে।

প্রথম দুই ম্যাচে রানের খাতা খুলতে না পারায় শ্রীলংকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে থেকে বাদ দেওয়া হয়েছে লিটনকে। ডিপিএলে রানের খাতা খুলতে সক্ষম হলেও ১৯ বলে মাত্র ৫ রান করে আউট হন তিনি। ওপেনার হিসেবে না খেলে এ ম্যাচে অবশ্য তিন নম্বরে ব্যাট করতে নামেন তিনি।

আরও পড়ুনঃ   প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি বাংলাদেশ

৪২ দশমিক ৪ ওভারে শাইনপুকুরকে মাত্র ১৬৯ রানে গুটিয়ের দেওয়ার পর আবাহনীর হয়ে ইনিংস শুরু করেন সাব্বির হোসেন ও নাইম শেখ। নাইমের ৬৬ এবং মাহমুদুল হাসান জয়ের অপরাজিত ৫১ রানের সুবাদে ৩৪ দশমিক ১ ওভারে ৩ উইকেটে ১৭২ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।
নাইমের সাথে উদ্বোধনী জুটিতে ৩৯ রান তুলে ব্যক্তিগত ১৫ রানে আউট হন সাব্বির। উইকেটে সেট হতে লিটন সময় নিলেও আবাহনীর রানের চাকা সচল রাখেন নাইম।

আরও পড়ুনঃ   বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো

৮৭ বল খেলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৬৬ রান করেন নাইম। দলীয় ৯৬ রানে নাইমের আউটের পর আবাহনীকে জয়ের বন্দরে নেন মাহমুদুল হাসান জয় ও আফিফ হোসেন। ২৫ রানে অপরাজিত থাকেন আফিফ।
এর আগে বোলিংয়ে আফিফ এবং পেসার সৈয়দ খালেদ আহমেদ ৩টি করে উইকেট নিয়ে শাইনপুকুরকে বড় স্কোর করতে দেননি। শাইনপুকুরের অধিনায়ক আকবর আলী সর্বোচ্চ ৫৫ এবং মেহেরব হোসেন অপরাজিত ৫০ রান করেন।