প্রতিমন্ত্রী দারা প্রতিমন্ত্রী হওয়ায় গণসংবর্ধনা

স্টাফ রিপোর্টার : ৫৬ রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী হওয়ায় গণসংবর্ধনা দিয়েছেন পুঠিয়া-দুর্গাপুর সর্বস্তরের মানুষ।

শুক্রবার (৮ মার্চ) বিকালে ঢাকা থেকে পুঠিয়ার প্রবেশ দার গাঁওপাড়া ঢালান থেকে বিপুল পরিমান নেতাকর্মীরা তাঁকে অভ্যর্থনার মাধ্যমে পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের মঞ্চে নিয়ে আসেন।

পুঠিয়া উপজেলাবাসীর আয়োজনে পুঠিয়া পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ায় আব্দুল ওয়াদুদ দারাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন পুঠিয়া দুর্গাপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, আপনাদের ভালবাসায় আমি অভিভূত, আবেগ আপ্লুত। আপনাদের কাছে আবারও ঋনী হয়ে গেলাম আমি। আমাকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী নিযুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন। ইনশাআল্লাহ আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের এবং পুঠিয়া-দূর্গাপুরের উন্নয়নের মাধ্যমেই এ ভালবাসার প্রতিদান দেব।

আরও পড়ুনঃ   বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীর জনসংযোগ ও প্রচারণা

তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক। তিনি আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। এ কারনেই বাংলাদেশের মানুষ তাঁকে ভালবেসে পঞ্চমবারের মত দেশের দায়িত্ব তুলে দিয়েছেন, বানিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করে আমরা এগিয়ে যাব আরও উন্নয়নের দিকে, স্মার্ট বাংলাদেশের দিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের দিকে।

জননেতা প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা আরও বলেন, আমাদের সকলের প্রিয় জননেত্রী শেখ হাসিনার আমাকে যে দায়িত্ব দিয়েছে তার নেতৃত্বে আমিও যেন আপনাদের সেবায় কাজ করে যেতে পারি। আর সে কারনেই পুঠিয়া-দূর্গাপুরের সার্বিক উন্নয়ন করতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট চেয়েছিলাম, আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। তার প্রতিদান হিসেবেই আজকে আমাকে প্রতিমন্ত্রী করেছে, দিয়েছে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব আপনারা আমার পাশে থাকলে ইনশাআল্লাহ আমি আমার দেওয়া ওয়াদা পুরণ করবো।

আরও পড়ুনঃ   রাজশাহীতে নববর্ষ উদ্‌যাপনের কর্মসূচি

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রফেসর এস এম একরামুল হক। সঞ্চালনা করেন পুঠিয়া উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল মালেক।

সংবর্ধণা অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম একরামুল হক, সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার একেএম নুর হোসেন নির্ঝর, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, পুঠিয়া উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিব, পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।