রুয়েটের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

33

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার সকালে উপাচার্য প্রফেসর ড.রফিকুল ইসলাম সেখ বেলুন ও পায়রা উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করেন।

সকাল সাড়ে ৯ টায় রুয়েটের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ^বিদ্যালয়ের পতাকা উত্তোলন করা হয়। এরপর ১০টায় র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি রুয়েট ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এরপর কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এড়াছাও দিবসটি উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি, প্রীতি ত্রিুকেট ম্যাচও আইডিয়া কনটেস্ট অনুষ্ঠিত হয়। এর আগে শিক্ষার্থীদের তথ্য সংরক্ষণের জন্য ডিজিটাল ডাটাবেজ উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.রফিকুল ইসলাম সেখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন রেজিষ্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন, বিশ্ববিদ্যালয় দিবস-২০১৯ উদযাপন কমিটির সভাপতি এবং পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক ড. মিয়া মো. জগলুল সাদাত, গবেষণা ও সম্প্রসারণ পরিচালক ড. ফারুক হোসেন, রুয়েটের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. শামীমুর রহমান প্রমুখ । অনুষ্ঠানটি পরিচালনা করেন উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশীদ।

SHARE