রামেক হাসপাতাল রোগী কল্যাণ সমিতির ৪৫তম সভা

174

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল রোগী কল্যাণ সমিতির ৪৫তম কার্যকারী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ১২ টার দিকে রামেক হাসপাতালের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

রামেক হাসপাতালের পরিচালক ও রোগী কল্যাণ সমিতির সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল মো. জামিলুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আকতার রেনী, রোগী কল্যাণ সমিতির সহ সভাপতি ডা. বি কে দাম, রাশেদুল কবির, সদস্য আজিমুসশান, মো.পিয়ার বক্স, ডা. তানজিলা আলম, ডা. মো.শাহাদাৎ হোসেন রওশন, ডা. পলি দত্ত প্রমুখ।

সভাপতি বক্তব্যে জামিলুর রহমান বলেন, সেবার মান উন্নত করার লক্ষ্যে ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তিনি আরো বলেন, রোগী কল্যাণ সমিতির অনুদানের প্রস্তাব ১৭ লাখ টাকা বরাদ্দ না পাওয়া পর্যন্ত বর্তমানে প্রচলিত নিয়মে টাকা খরচ করা হবে এবং অতিরিক্ত বরাদ্দ প্রাপ্তির পর এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানান রামেক পরিচালক।

সভায় রামেক পরিচলাক বিগ্রেডিয়ার জেনারেল মো. জামিলুর রহমান হাসপাতালের উন্নয়ন ও সার্বিক সহযোগীতার জন্য মেয়রপত্নী শাহীন আকতার রেনীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর সমাজসেবী শাহীন আকতার রেনী হেমোডায়ালাইসিস ইউনিট ঘুরে দেখেন এবং ভর্তিরত অসুস্থ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন।

SHARE