সাংবাদিক স্বপনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

135

স্টাফ রিপোর্টার : পাবনায় বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনের উপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

রোববার দুপুরে সাহেববাজার জিরোপয়েন্ট প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচি থেকে অবিলম্বে জড়িতদের গ্রেপ্তারের জোর দাবি এবং নগরীতে শুভদশমীর দিন সাংবাদিক সুব্রত দাসের বাড়িতে দূধর্ষ চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়।

মানবন্ধন কর্মসূচিতে রাজশাহী প্রেসক্লাব সভাপতি ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সভাপতিত্বে এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় বক্তব্য রাখেন, প্রবীণ রাজনীতিবিদ জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাকসুর সাবেক ভিপি সিপিবি রাজশাহী জেলা সাধারণ সম্পাদক রাগিব হাসান মুন্না, রাজশাহী প্রেসক্লাব সহ-সভাপতি আবু সালে মো. ফাত্তাহ।

উপস্থিত ছিলেন দুর্নীতি প্রতিরোধ কমিটির মহানগর সাধারণ সম্পাদক ও মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ রিপন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, দৈনিক সংবাদের রাজশাহী ব্যুরো প্রধান সুব্রত দাস, বিটিসি নিউজ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, শহীদ পরিবারের সদস্য ডা. রোকনুজ্জামান রিপন, সাংবাদিক শামসুল আলম প্রমুখ।

SHARE