শেখ হাসিনার উন্নয়নের গল্প সারাবিশ্বে আলোচনা হচ্ছে : এমপি দারা

159

স্টাফ রিপোর্টার : সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গল্প সারাবিশ্বে আলোচনা হচ্ছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার জন্য বর্তমান সরকার কাজ করছে। প্রত্যন্ত অঞ্চলের নতুন নতুন কার্পোটং রাস্তা, স্কুল কলেজ মাদ্রসার ভবন নির্মাণ করে দেয়া হচ্ছে। আর এর সুফল পাচ্ছে জনগণ। ক্ষমতায় আওয়ামীলীগ সরকার আছে বলেই এতো উন্নয়ন সম্ভব হয়েছে। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র চাওয়া।
আজ শনিবার দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের স্কুল ও মাদ্রাসার নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, নতুন নতুন কার্পেটিং রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় খাদ্য নিরাপত্তা উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় জামায়াত বিএনপি আর আসতে পারবেনা । কারণ জনগণ বুঝে গেছে তাদের চরিত্র কি। তারা জনগণের কল্যাণে কোন কাজ করেনি। কিন্তু বর্তমান সরকার জনগণের ভাগ্যের উন্নয়নে কাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দুর্গাপুর পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সাহাদাত হোসেন, ঝালুকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ সহ প্রমুখ।

SHARE