বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন রাসিক মেয়র লিটন

171

স্টাফ রিপোর্টার : সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পন ও কবর জিয়ারত করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ শনিবার বিকেল ৫টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পুষ্পস্তবক অর্পন ও কবর জিয়ারত করেন তিনি।
জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে প্রথমে পুষ্পস্তবক অর্পন করে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপর খায়রুজ্জামান লিটনের সাথে মহানগর স্বেচ্ছাসেবকলীগ, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগ, মহানগর তাঁতী লীগের নেতৃবৃন্দ পুষ্পস্তর্বক অর্পন করে। এরপর নবনির্বাচিত সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সাথে বঙ্গবন্ধুর কবরে পুষ্পস্তবক অর্পন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।
পুষ্পস্তবক অর্পন শেষে কাউন্সিলরবৃন্দ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন মেয়র খায়রুজ্জামান লিটন। কবর জিয়ারত শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। কবর জিয়ারত শেষে মেয়র খায়রুজ্জামান লিটন পরিদর্শন বইয়ে মন্তব্য লিখেন ও স্বাক্ষর করেন এবং বঙ্গবন্ধুর আদিবাড়ি ঘুরে দেখেন।

এ সময় সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বতর্মান ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদসহ অন্যান্য কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ,সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব রেজাউল করিম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এফএএম আঞ্জুমান আরা, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো.মামুন, তত্ত্ববধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, নির্বাহী প্রকৌশলী রেয়াজেত হোসেন, ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মাহফুজুর আলম লোটন, মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, ত্রাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর আব্দুল মোমিনসহ মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহানগরের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, রাজশাহী ওলামা কল্যান পরিষদের সমন্বয়ক সৈয়দ আমিন উদ্দিন মাহমুদসহ অন্যান্য নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE