এবার ডেঙ্গুজ্বরে প্রাণ গেল আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর

22

জয়পুরহাট প্রতিনিধি : এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী শাপলা আক্তারের (৩২) মৃত্যু হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৪টায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, শাপলা আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গত শুক্রবার জ্বর নিয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি হলে শারমিনের ডেঙ্গু ধরা পড়ে।

কিন্তু রক্তের প্লাটিলেট না বাড়ায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শারমিনকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

এর পর গত শনিবার রাতে শারমিনকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন আজ ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান।

শারমিনের ভগ্নিপতি আনিসুর রহমান জানান, শারমিনের স্বামী নাজমুল হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়। স্ত্রী ও এক সন্তান নিয়ে ঢাকার তেজগাঁওয়ে থাকতেন।

তিনি আরও জানান, সম্প্রতি দক্ষিণ কোরিয়া যান আবহাওয়াবিদ নাজমুল। যাওয়ার আগে ছেলেসহ স্ত্রীকে জয়পুরহাটের শান্তিনগর মহল্লায় শ্বশুরবাড়িতে রেখে যান।

এদিকে স্ত্রীর মৃত্যুর খবর জানতে পেয়ে আজই দেশে ফিরছেন আবহাওয়াবিদ নাজমুল হোসেন। তিনি দেশে আসার পর শাপলার দাফন হবে বলে জানা গেছে।

SHARE