রাজশাহীর তিন ইউনিয়নে আ.লীগের প্রার্থীরা জয়ী

100

 স্টাফ রিপোর্টার : রাজশাহীর তিনটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা জয়ী হয়েছেন। বৃহস্পতিবার রাজশাহীর পুঠিয়া উপজেলার দুটি ও তানোর উপজেলার একটি ইউনিয়নে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফল অনুযায়ী, পুঠিয়া সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশরাফ খান ‘নৌকা’ প্রতীকে ৫ হাজার ৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী মাস্টার ‘মোটরসাইকেল’ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৯১ ভোট।

পুঠিয়ার জিউপাড়া ইউনিয়নে ‘নৌকা’ প্রতীকের প্রার্থী হোসনে আরা ১১ হাজার ৩৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ‘আনারস’প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫৭৮ ভোট।

এদিকে তানোরের কলমা ইউনিয়নে চেয়ারম্যান পদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল ইসলাম স্বপন নির্বাচিত হয়েছেন। ‘নৌকা’ প্রতীকে তিনি পেয়েছেন ৮ হাজার ৯৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রেজাউল ইসলাম ‘মোটরসাইকেল’ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৩৫ ভোট।

SHARE