মোহনপুরে আ’লীগ নেতা আসাদের পূজামন্ডপ পরিদর্শন

172

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ মোহনপুর উপজেলার ২৩টি পূজামন্ডপ পরিদর্শন করেছেন। বুধবার বিকেলে বিশাল মোটরসাইকেল বহর নিয়ে ২৩টি পূজামন্ডপ পরিদর্শন করেন। মন্ডপ পরিদশনের সময় তিনি হিন্দু সম্প্রদয়ের লোকজনদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও মন্ডপগুলোর খোঁজ খবর নেন। তিনি সুষ্ঠুভাবে পূজা উৎযাপনের জন্য মন্ডপগুলোতে আর্থিক সহযোগি করেন।
মন্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদয়ের লোকজনদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে আসাদুজ্জমান আসাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় মোহনপুর উপজেলার পূজা মন্ডপগুলোতে সার্বিক সহযোগিতা করেছেন। তিনি আইনশৃংখলার বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিয়ে দেখছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ হিন্দু সম্প্রদয়ের লোকজন স্বাধীনভাবে ধর্ম পালন করতে পারে। তিনি আরো বলেন, বিএনপির সময় হিন্দু সম্প্রদয়ের লোকজন নির্ভয়ে পূজা আর্চনা করতে পারতো না। বিএনপির নেতাকর্মীরা ধর্মের কথা বললেও হিন্দুদের প্রতিমা ভাংচুর করতো। কিন্তু এখন হিন্দু সম্প্রদয়ের লোকজন নির্ভয়ে পূজা অর্চনা করতে পারেন। এখন তারা নিজের ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মিলন মাস্টার, আওয়ামী লীগ নেতা সুলতান মাস্টার, বাকশিমইল ইউপি আওয়ামী লীগ নেতা সুলতান আলী, মৌগাছি ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, নওহাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, আওয়ামী লীগ নেতা বাবলু হোসেন, ধুরইল ইউপি আওয়ামী লীগের নেতা মোহাম্মদ আলী, আলাউদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগিসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেল তিনটায় তিনি মোহনপুর উপজেলার ত্রি-মোহনী থেকে পূজা মন্ডপ পরিদর্শন শুরু করেন। তিনি মৌগাছি ইউনিয়নের মৌপাড়া এলাকায় ১টি, ধুরইল হিন্দুপাড়ায় ১টি, ঘাষিগ্রাম ও বাজারে দুটি, বেলনা হিন্দুপাড়ায় তিনটি, বড়াইপাড়ায় ১টি, রায়ঘাটি ও হাটরায় তিনটি, কেশরহাট পৌর এলাকার ২টি, জাহানাবাদ এলাকার ২টি, মোহনপুর থানার মোড় ১টি, ধুরইল লক্ষীপুরে ১টি, মহিষকুন্ডি, ভাঙ্গাসহ ২৩টি পুজা মন্ডপ রাত ১০টা পর্যন্ত পরিদর্শন করেন।

SHARE