সৌহাদ্য সম্প্রীতির অনন্য বাংলাদেশ : এমপি দারা

150

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের কোন সংখ্যালঘু মানুষকে আর এ দেশকে কেউ বিতাড়িত করতে পারেনা। কারণ বর্তমানে বিশ্ব শান্তির দূত শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে। সেকারণে হিন্দু সম্প্রদায় সহ অন্যান্য ধর্মের মানুষেরা শান্তিপূর্ণভাবে নিজ উৎসব পালন করছে।
তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের নাগরিকদেও উন্নয়নে যথেষ্ট অবদান রেখে চলেছেন। এদেশকে বিশ্বের মধ্যে অন্যতম উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।
বুধবার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ও ভালুকগাছি ইউনিয়ন সকল দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় খাদ্য নিরাপত্তা উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা মনিরুল ইসলাম তাজুল, জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, বানেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লাহ, শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহিম মোল্লাহ, সাধারণ সম্পাদক শুকুর আলী সরদারসহ প্রমুখ।

SHARE