উত্তরখানে আগুনে দগ্ধদের একজন মারা গেছেন

155

অনলাইন ডেস্ক : রাজধানীর উত্তরখানের একটি বাসায় গ্যাসের লাইন থেকে লাগা আগুনে দগ্ধ আটজনের মধ্যে  মো. আজিজুল (২৭) নামের একজন মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, তারা শরীরের ৯৯ শতাংশ পুড়ে গিয়েছিল।

এর আগে শনিবার ভোররাত ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়া এলাকায় হেলাল মার্কেটের কাছে তিনতলা ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  এতে আজিজুলসহ তিনজন পুরুষ, চারজন নারী ও একজন শিশু দগ্ধ হয়।

ফায়ার সার্ভিসের উত্তরা কার্যালয়ের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম জানান, ভবনটির নিচতলায় গ্যাসের লাইনে আগে থেকেই লিকেজ ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভোররাতে দেশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গেই ঘরে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে দগ্ধ অপর ব্যক্তিরা হলেন- ডাব্লু (৩৩), আনজু (২৫), আব্দুল্লাহ (৫), মুসলিমা (২০), পূর্ণিমা (৩৫), সুফিয়া (৫০) ও সাগর (১২)। তাদের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায়। ঢামেক হাসপাতালের এসআই বাচ্চু মিয়া আরও জানান, বার্ন ইউনিটে দগ্ধদের চিকিৎসা চলছে। তাদের মধ্যে আনজু ও আব্দুল্লাহ ছাড়া বাকিদের অবস্থা গুরুতর।

SHARE