কাজী জাফর উল্লার মায়ের ইন্তেকাল

219

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সাবেক সাংসদ কাজী জাফর উল্লার মা বেগম জেবুন্নেছা আর নেই।

বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হওয়ায় আজ শুক্রবার সকাল ৯:৪৫ মিনিটে রাজধানীর বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহে রাজেউন)।

আজ বাদ মাগরিব মরহুমার নিজ বাড়ী ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়ায় নামাজের জানাজা অনুষ্ঠিত হবে বলে স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন সুত্র নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বেগম জেবুন্নেছা বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী মরহুম কাজী মাহবুব উল্লার স্ত্রী। বেগম জেবুন্নেছার নামে ভাঙ্গা ও সদরপুরে পৃথক দুটি বিদ্যালয় আছে। এছাড়া বেগম জেবুন্নেছা ট্রাস্ট এইদেশের গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য প্রতিবছর শিক্ষা ক্ষেত্রে বৃত্তি প্রদান করে আসছে।

এদিকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লার মা বেগম জেবুন্নেছার মৃত্যুতে ভাঙ্গা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক সংগঠন এবং ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ, সহ-সভাপতি মাসুম অর রশিদ, বিপ্লব দাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফিরোজ খান, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক ইয়াকুব শিকদার সহ সকল সাংবাদিকরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন।

SHARE