ভাগ্নির এসএমএস দেখে লাশ সনাক্ত হয় পলির, দাফন সম্পন্ন

109

চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি : রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে নিহত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে বাবা-মার কবরের পাশে তাকে দাফন করা হয়।

নিহত ফ্লোরিডা খানম পলি উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী ও পৌর এলাকার মৃত আফজাল হোসেনের মেয়ে। তিনি স্ক্যানওয়েল লজিস্ট্রিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সন্তান ফয়সাল ও স্বামী নিয়ে ঢাকার মিরপুরে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন তিনি।

নিহতের ভাগ্নি ডাঃ ফাহিমা শামিম খুসবু জানান, খালারস অফিস ভবনে আগুন লাগার পর দুপুর দেড়টা পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। ফ্লোরিডা খানম পলি সর্বশেষ কর্মস্থল ১১ তলা থেকে ১২ তলায় যেতে সক্ষম হন। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে খুসবু একটি এসএমএস খালার মোবাইল নাম্বরে দিয়ে রাখেন। পরবর্তীতে তার খালার মৃতদেহ সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সেখানকার ডাক্তার সেই এসএমএস দেখে তার সঙ্গে যোগাযোগ করে লাশ সনাক্ত শেষে নিয়ে যেতে বলেন। পরে তার খালু লাশ সনাক্ত করে নিয়ে গ্রামের বাড়িতে রওনা হন।

এদিকে পলির মৃত্যুতে তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। ঢাকা থেকে পরিবারের সদস্যরা লাশ নিয়ে দুপুর ১টার দিকে শিবগঞ্জে পৌঁছালে কান্নার রোল পড়ে যায়।

স্থানীয়দের পাশাপাশি নিহতের স্বামী ইউসুফ উসমান মনু ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা ঢাকাকে আর লাশের নগরী হিসেবে দেখতে চাই না। আমরা চাই আইনের কঠোর প্রয়োগের মাধ্যমে বসবাস উপযোগী ঢাকা গড়ে তোলা হোক।

SHARE