স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি দলিল লেখকদের শ্রদ্ধা

124

স্টাফ রিপোর্টার : যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে ব্যাপক কর্মসূিচর মধ্য দিয়ে রাজশাহীতে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে  শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার ভোর ৬ টায় নগরীর কোর্ট শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা।

 এ সময় বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক   ও রাজশাহী জেলা এবং সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মহিদুল হকের নেতৃত্বে উপস্থিত ছিলেন, সদর দলিল লেখক সমিতির সহ-সভাপতি পিয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুল্লাহ পারভেজ জুয়েল, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আকতার মাবুল, কার্যনির্বাহী সদস্য বাবুল সরকার, দুলাল হোসেন, সাধারণ সদস্য   রবিউল আলম তপন, সিরাজ উদ্দিন বাবু, তাইজুল ইসলাম, সেলিম আহাম্মেদসহ অন্যান্য সদস্যবৃন্দ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী। তিনি বাংলার মানুষকে পরাধীনতার হাত থেকে মুক্ত করতে অনেক ত্যাগ তিতিক্ষার পর এদেশকে স্বাধীন করেছেন। তাঁর নেতৃত্বেই এদেশ স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ হিসেবে আত্মপ্রকাশ করে।

এদিকে, রাজশাহী দলিল লেখক সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হকের নেতৃত্বে সমিতির সকল সদস্যগণ।  এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা ।

 এছাড়া সকাল ১০ টার দিকে মহানগর আওয়ামী লীগের সাথে একাত্ততা ঘোষণা করে শোভাযাত্রায় অংশ নেন দলিল লেখকবৃন্দ। এ সময় রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE