বাস ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মনোনীত দেশ ট্রাভেলসের সত্ত্বাধিকারী রতন

100

স্টাফ রিপোর্টার : পরিবহন খাতে রাজশাহীর পরিচিত দেশ ট্রাভেলসের সত্বাধিকারী বজলুর রহমান রতন বাংলাদেশ বাস ও ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন। পরিবহন খাতের কেন্দ্রীয় এই সংগঠনের গুরুত্বপূর্ণ পদে রাজশাহী থেকে প্রথম কেউ মনোনীত হওয়ায় রাজশাহীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বজলুর রজমানকে অভিনন্দন জানানো হয়েছে।
গতকাল রোববার এই খবর প্রকাশের পর, দুপুরে বিমান যোগে ঢাকা থেকে তিনি রাজশাহী এসে পৌঁছালে পরিবহন খাতের মালিক ও শ্রমিক সংগঠনের পক্ষ থেকে তাকে বিমান বন্দরে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এসময় তাকে বরণ করে নিতে বিমানবন্দরের সামনের সড়কের দুই ধারে ব্যানার নিয়ে পরিবহন শ্রমিকদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
এসময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, পরিবহন ব্যবসা ও কাজে জড়িত সকলেই চায় তাদের গাড়ি সড়কে চলার সময় একটি পিঁপড়াও তাদের দ্বারা না মরে। দুর্ঘটনা স্বেচ্ছায় নয়, অনিচ্ছায় ঘটে থাকে। আগামিতে সড়ক দুর্ঘটনা রোধে আমাদের সংগঠনের পক্ষ থেকে বরাবরের মতো সকলকে আরো সতর্ক হতে যা করণীয় সে বিষয়ে ব্যবস্থা নিতে কাজ করা হবে। এসময় তিনি সকলকে সড়কে চলাচলের ক্ষেত্রে আইন ও নিয়ম মেনে চলার জন্য অনুরোধ করেন।
এদিকে ঢাকা থেকে ফিরে বাস ট্রাক ওনার্স অ্যসোসিয়েশনের নবনির্বাচিত সহ-সভাপতি বজলুর রজমান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তার সঙ্গে পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE