বিয়ে করলেন পুতুল

160

গণধ্বনি ডেস্ক : সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। তিনি বর্তমানে লেখিকা হিসেবেও পরিচিত। বিয়ে করেছেন তিনি। পাত্র কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নূরুল।

গতকাল বুধবার (২০ মার্চ) রাতে রাজধানী মোহাম্মদপুরের জাপান গার্ডেনের টোকিও স্কয়ার কনভেনশন সেন্টরের ক্যামেলিয়া হলে তাদের শুভ বিবাহ সম্পন্ন হয়েছে।

দুই পরিবারের লোকজনের পাশাপাশি পুতুল-ইসলাম নূরুলের বিয়েতে উপস্থিত ছিলেন মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিরা।
এদের মধ্যে রয়েছেন- সঙ্গীত শিল্পী সুজেয় শ্যাম, তপন চৌধুরী, চিত্র নায়িকা নিপুন, গীতিকবি কবির বকুল, দিনাত জাহান মুন্নী, দিলশাদ নাহার কণা এবং ক্লোজআপ ওয়ান তারকারা। উপস্থিত তারকাদের প্রত্যেকে তাদের নতুন জীবনের জন্য দোয়া-শুভ কামনা জানিয়েছেন।

প্রসঙ্গত, পারিবারিকভাবেই পুতুল-নুরুল বিয়ের কাজটি সম্পন্ন হলো। দীর্ঘ ৮ মাস আগে থেকেই দুই পরিবারের মধ্যে তাদের বিয়ে নিয়ে কথাবার্তা হয়ে আসছিলো। এরপর গত ১৫ মার্চ তাদের বাগদান হয়।

উল্লেখ্য, ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি সেখানে ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। অপরদিকে, ক্লোজআপ ওয়ান ২০০৬ প্রতিযোগিতার মাধ্যমে শিল্পী স্বীকৃতি পান পুতুল। এরপর থেকে পাঁচটি একক অ্যালবামের পাশাপাশি বেশকিছু একক গান প্রকাশ করেছেন তিনি। যুক্ত আছেন লেখালেখির সঙ্গেও। কবিতা ও উপন্যাস মিলিয়ে এখনো পর্যন্ত তার চারটি গ্রন্থ প্রকাশ পেয়েছে।

SHARE