পাবনা-সিরাজগঞ্জ সমিতির পক্ষ থেকে রাসিক মেয়রকে সংবর্ধনা

187

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় এএইচএম খায়রুজ্জামান লিটনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাত আটটায় নগরীর একটি কমিউনিটি সেণ্টারে বৃহত্তর পাবনা ও সিরাজগঞ্জ সমিতির পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা খায়রুজ্জামান লিটনকে মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, খায়রুজ্জামান লিটন যখন মেয়র ছিল, তখন রাজশাহী কতো সুন্দর ছিল, উন্নত ছিল। কিন্তু গত ৫ বছর লিটন ছিল না। রাজশাহীর মানুষ এই পাঁচ বছর ধরে হারে হারে বুঝেছিল, কী ভুল করেছিল গত নির্বাচনে। এবার সেই ভুল করেনি। এবার খায়রুজ্জামান লিটনকে বিপুল ভোটে নির্বাচিত করে, ভুল সংশোধন করেছেন রাজশাহীবাসী।
স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, আমি দেখেছি কীভাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদান এনে খায়রুজ্জামান লিটন রাজশাহীর উন্নয়ন করেছিল। এবারো আরো বেশি উন্নয়ন করতে পারবেন মেয়র লিটন।
সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, পাবনা-সিরাজগঞ্জবাসী রাজশাহীতে আমার নির্বাচনে কাজ করেছিল। আমি তাদের প্রতি ঋণী। আগামীতেও পাবনা-সিরাজগঞ্জবাসী ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবে বলে আশা করি।
বৃহত্তর পাবনা ও সিরাজগঞ্জ সমিতির সভাপতির আফসার আলী বিশ^াসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক সাইদুর রহমান, অধ্যাপক আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়–য়া, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহিম হোসেন মুন প্রমুখ।

SHARE