রাজশাহীতে নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার

86

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নিখোঁজের একদিন পর এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে নগরীর বাজে কাজলা এলাকা থেকে মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৪০) নামে ওই অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে। মোস্তাকিন ওই এলাকার মোস্তফা আলীর ছেলে।

নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, বাড়ি থেকে প্রায় দুইশ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিকশার জমার টাকা বাকি পড়ায় বুধবার রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারপিট করা হয়।

তিনি জানান, বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল। ওই রাতে বাড়ি থেকে গ্যারেজে টাকা দিতে হবে বলে স্ত্রীর কাজ থেকে দেড়শ টাকা নিয়ে যায় মোস্তাকিন। এরপর থেকে বাড়ি ফিরেননি। শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তারা লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশিরা।

এ ব্যাপারে মতিহার থানার ওসি শাহাদত হোসেন খান জানান, বৃহস্পতিবার রাত থেকে মোস্তাকিন নিখোঁজ ছিলেন। শনিবার সকালে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। মোস্তাকিনের মাথাসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে মন্তব্য করেন এ পুলিশ কর্মকর্তা।

SHARE