রাজশাহী দলিল লেখক সমিতির হলরুম উদ্বোধন

122

স্টাফ রিপোর্টার : রাজশাহী সদর দলিল লেখক সমিতির হলরুমের উদ্বোধন অনুষ্ঠিত। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নগরীর কোর্ট এলাকায় দলিল লেখক সমিতির নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ দলিল লেখক সমিতির যুগ্ম-মহাসচিব এবং রাজশাহী জেলা ও সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ¦ মহিদুল হকের সভাপতিত্বে হলরুমের উদ্বোধন করেন প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী জেলা রেজিষ্টার আবুল কালাম আজাদ ও সদর সাব-রেজিষ্টার (খন্ডকালীন) বসু প্রদীপ কুমার।

উদ্বোধন শেষে রাজশাহী সদর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ শেখ জাকাতুল্লাহ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট মোজাফ্ফর হোসেন, এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. একরামুল হক, সদর দলিল লেখক সমিতির প্রবীণ সদস্য আলহাজ¦ আব্দুর রহমান, নিমাই কুমার ভকত, আব্দুল করিম, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, পুঠিয়া দলিল লেখক সমিতির সভাপতি ও পুঠিয়া উপজেলার নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল এবং নকল নবীশ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কায়সা হামিদ শাহীন। এসময় উপস্থিত ছিলেন অতিথিবৃন্দ, সমিতির সকল সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। সভায় মৃত তিন দলিল লেখক সদস্যের পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। মৃত দলিল লেখকবৃন্দ হলেন, মোক্তার হোসেন, সাইদুল ইসলাম ও আব্দুস সামাদ।

SHARE