নওগাঁর ৬টি আসনে আওয়ামীলীগের জয়জয়কার

207

নওগাঁ প্রতিনিধি : সারা দেশের ন্যায় রোববার নওগাঁর ৬টি আসনে শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ভোট গ্রহণ। বড় ধরনের নির্বাচনী সহিংসতা ছাড়াই নওগাঁর ৬টি আসনে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৬টি আসনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।
এতে ৬টি আসনেই আওয়ামীলীগ জয়লাভ করেছে।
নওগাঁ-১(সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনের মোট ১৫৬টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদার নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৮৭৫৯২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৪১৩৬৪ভোট। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
নওগাঁ-২ (ধামইরহাট-পতœীতলা) আসনের মোট ১১০টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকার নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৯৮৯৪ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী সামসুজ্জোহা খাঁন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৯৯১৬ভোট । বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী শহীদুজ্জামান সরকারকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের মোট ১২৩টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদার নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৯৭৯৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১০০১৪২ ভোট । বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ছলিম উদ্দীন তরফদারকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
নওগাঁ-৪ (মান্দা) আসনে মোট ১০৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৬৪৬২ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী আবুল হায়াত মোহাম্মদ সামসুল আলম প্রামানিক ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৯৯৭১ ভোট। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিককে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
নওগাঁ-৫ (সদর) আসনের মোট ৯৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৬৮৭৬ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী জাহিদুল ইসলাম ধলু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৮৩৭৫৯ ভোট । বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের মোট ১০৪টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ালীগের প্রার্থী ইসরাফিল আলম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯০৪২৯ ভোট, আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী আলমগীর কবীর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৬১৫৪ ভোট। বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী ইসরাফিল আলমকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

SHARE