কেটে পড়লেন ক্যাটরিনা

125

গণধ্বনি ডেস্ক : বলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। বলা যায়, সালমান খানের হাত ধরেই বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে ‘এক থা টাইগার’ ছবিতে জুটি বেঁধে অভিনয়ও করেছেন এই জুটি।

এরপর একে একে ‘নমেস্ত লন্ডন’ ‘ধুম-৩’ এর মতো ব্যবসাসফল ছবিতে অভিনয় করে বলিপাড়ায় নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান ক্যাটরিনা। এখন ক্যাটের হাতে রয়েছে বিস্তর কাজ। শোনা যাচ্ছে, বলিউডের এক নামি পরিচালকের সিনেমা থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্যাটরিনা।

এনডিটিভি জানায়, প্রযোজক রেমো ডি’সুজার পরবর্তী ছবিতে কাজ করার কথা ছিল বলিউড কুইন ক্যাটরিনার। কিন্তু ক্যাটরিনার হাতে প্রচুর ব্যস্ততা থাকায় রোমোর পরবর্তী ছবিতে কাজ করবেন না বলে জানিয়েছেন তিনি।

ক্যাটরিনা কাইফ 

জানা গেছে, বর্তমানে আলি আব্বাস জাফরের ‘ভারত’ নিয়ে প্রবল চাপে থাকায় এই সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা। এ ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। এ কারণেই নাকি রেমোর ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বলে খবর রটে।

এদিকে  রেমো ডি’সুজার পরবর্তী সিনেমার এখনও নাম চূড়ান্ত করা হয়নি। তবে রেমো’র আসন্ন ছবির তারকাদের নাম চূড়ান্ত করা হয়েছে। তারা হলেন, বরুণ ধাওয়ান, প্রভু দেবা, ধর্মেশ ইয়েলান্ডে, রাঘব জুয়াল ও পুনীত পাঠক।

SHARE