অসমাপ্ত উন্নয়ন বাস্তবায়নে আবারও নৌকায় ভোট দিন : তসলিমা

203

স্টাফ রিপোর্টার : নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও রাজশাহী জেলা সভাপতি এবং ফজলে হোসেন বাদশা পত্নী অধ্যাপিকা তসলিমা খাতুন বলেন, রাজশাহীর মানুষের ভাগ্য উন্নয়নে যারা দিনে ও রাতে সমান তালে পরিশ্রম করে যাচ্ছেন তারা হলেন এএইচএম খাইরুজ্জামান লিটন ও ফজলে হোসেন বাদশা। তাদের বিচক্ষণ নেতৃত্বের কারণে রাজশাহী আজ উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। উন্নয়নের নির্দিষ্ট কক্ষপথে এগিয়ে চলছে শিক্ষা নগরী রাজশাহী। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর উন্নত রাজশাহী গড়তে পরিক্রমায় এগিয়ে চলছে। রাজশাহীর সর্বত্র উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে মহাজোট সরকার জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। যোগ্যতা, উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন, আগামী দিনের উন্নয়ন পরিকল্পনা এবং অসমাপ্ত উন্নয়ন বাস্তবায়নে মুক্তিযুদ্ধের আদর্শের শক্তি মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশাকে আবারও নৌকায় ভোট দিন।

বৃহস্পতিবার সকালে ১২ নং ওয়ার্ডে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে গণসংযোগকালে তিনি  এসব কথা বলেন।

তিনি আরও বলেন, উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে বিজয়ের মাসে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। যে নৌকায় ভোট দিয়ে আপনারা এদেশের স্বাধীনতা পেয়েছেন, তাই আগামী ৩০ তারিখ নির্বাচনে দেশের অগ্রগতি অব্যাহত রাখতে সেই মুক্তিযুদ্ধের আদর্শের শক্তিকে ভোট দিয়ে রাজশাহীর উন্নয়ন করার সুযোগ করে দিন।

এ সময় রাসিক প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম বাবু, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, সংগঠনিক সম্পাদক মামুন হোসেন, সমদ্য মিঠু, শামিম, সুমিত, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলি খাতুন, রাজপাড়া থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি রিনা বেগম, সহ-সভাপতি লুনা, মুক্তাসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তারা ১২ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে বাড়ি-বাড়ি গিয়ে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার উন্নয়ন তুলে ধরে গণসংযোগ ও নৌকায় ভোট চান।

SHARE