নৌকার পক্ষে রাসিক মেয়র লিটনের নেতৃত্বে কাউন্সিলদের গণসংযোগ

228

স্টাফ রিপোর্টার : রাজশাহী-২ (সদর) আসনের মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার নৌকা প্রতীকের পক্ষে ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের কাউন্সিলরদের অংশগ্রহণে গণসংযোগ, নির্বাচনী প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টা থেকে আড়াইটা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করা হয়।
জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টায় নগরভবনের সামনে থেকে রাজশাহী-২ সদর আসনের মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশার নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ, নির্বাচনী প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করা শুরু হয়। এতে নেতৃত্বে দেন ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় গোরহাঙ্গা, শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর, নিউমার্কেট, অলকার মোড়, গণকপাড়া, সাহেববাজার জিরোপয়েন্ট, বড় মসজিদ চত্বর, কাপড়পট্টি, স্বর্ণপট্টি, মালোপাড়া, মহিলা কলেজের সামনে দিয়ে পুনরায় নগরভবনে এসে শেষ হয় গণসংযোগ ও প্রচার মিছিলটি। গণসংযোগকালে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের কাছে উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট চান মেয়র খায়রুজ্জামান লিটন ও কাউন্সিলরবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান, সাত নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত হোসেন শাহু, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সমুন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম পল্টু, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর আয়েশা খাতুন, কাউন্সিলর শিরিন আরা খাতুন, কাউন্সিলর মাজেদা বেগম, কাউন্সিলর উম্মে সালমা, কাউন্সিলর নাদিরা বেগম, কাউন্সিলর লাইলী বেগম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা প্রমুখ।#

SHARE