অসাম্প্রদায়িক রাজশাহী গড়তে নৌকা ভোট দিন: তসলিমা

132

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক উন্নত সমৃদ্ধ রাজশাহী গড়তে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও রাজশাহী জেলা সভাপতি এবং ফজলে হোসেন বাদশা পত্নী অধ্যাপিকা তসলিমা খাতুন। মঙ্গলবার সকালে ডিঙ্গাডোবা মিশনে বড়দিনের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশের রক্ষক। বিএনপি জামায়াত রাষ্ট্র ক্ষমতায় আসলে বাংলাদেশকে বানাবে সাম্প্রদায়িক দেশ, জঙ্গি সন্ত্রাস মাথা চারা দিয়ে উঠবে; দেশের গণতন্ত্রকে লুন্ঠন করবে; মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করবে, দেশে হওয়া ভবন তৈরী হবে। তারা মানুষের ভাগ্যের উন্নয়ন করবে না।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিটি জাতীয় নির্বাচন গুরুত্বপূর্ণ হলেও এবারের নির্বাচনের গুরুত্ব স্বাভাবিকতার চেয়ে অনেক বেশি। এ নির্বাচনের মধ্য দিয়ে নির্ধারিত হবে দেশ কি উন্নয়নের পথে চলবে, না পিছিয়ে যাবে। বাংলাদেশ আজ সারা পৃথিবীতে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের আদর্শের শক্তি মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে রাজশাগীর উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হবে পাশাপাশি মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

পরে বড়দিন উপলক্ষে মিশনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।এসময় উপস্থিত ছিলেন, পালক প্রধান রিভারেজ ফাদার গোল গমেজ, রাসিক প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ১ নম্বর নারী আসনের কাউন্সিলর তাহেরা বেগম মিলি, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, রাজপাড়া থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিনা বেগম, সহ-সভাপতি লুনা, মুক্তা, বিশিষ্ট সমাজসেবী কল্পনা ভৌমিকসহ অনান্যরা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

SHARE