রাজশাহীতে সেনাবাহিনীর টহল

167

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাঠে নামছে সেনাবাহিনী। নির্বাচন কমিশনের চাহিদা অনুযায়ী ভোট গ্রহণের আগে, ভোট গ্রহণের দিন ও পরে (২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত) স্ট্রাইকিং ফোর্স হিসেবে মাঠে থাকবেন সশস্ত্র বাহিনীর সদস্যরা।

রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের জানান, সোমবার থেকেই রাজশাহী নগরীসহ জেলার ছয়টি আসনে সেনাবাহিনীর সদস্যরা গাড়ি যোগে টহল শুরু করেছে। রোববার রাতে সেনাবাহিনীর সদস্যরা রাজশাহী শিল্পকলা একাডেমিতে অবস্থান নিয়েছেন। সেখান থেকে তারা নির্বাচনের দায়িত্ব পালন করবেন।

 

 

 

 

 

 

 

 

এস এম আব্দুল কাদের বলেন, ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত তারা মাঠে থাকবে। ভোটকেন্দ্র ও ভোট গ্রহণের পরিবেশ সুষ্ঠু রাখতে এবং নির্বাচনী এলাকায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে তারা আইন-শৃংখলা বাহিনীকে সহযোগিতা দেবে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে প্রয়োজন অনুযায়ী টহল ও অন্যান্য আভিযানে অংশ নেবেন সেনা সদস্যরা।

এছাড়াও রাজশাহীতে ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তারা আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করবে। রাজশাহীর ছয়টি আসনে তারাও টহল দিচ্ছে।

SHARE