বাংলাদেশকে কেউ থামিয়ে রাখতে পারবে না : মেয়র লিটন

160

স্টাফ রিপোর্টার : ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, এদেশের নারীরাও এগিয়ে চলেছে। ক্রিকেটে, ফুটবলে বিজয়ী হচ্ছে। এছাড়া বিভিন্ন সরকারি বেসরকারি চাকরিতে উচ্চপদে নারীরা থাকছেন। নারীরা এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে কেউ থামিয়ে রাখতে পারবে না।
গতকাল রোববার বিকেলে গোদাগাড়ীর পালপুর উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, বিএনপির খালেদা জিয়া জেলে, তারেক জিয়া লন্ডনে। এখন বিএনপির সামনে ড.কামাল হোসেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়েছেন। একবার যদি কেউ আদর্শ থেকে বিদ্যুত হন, তাকে আমরা আর মুক্তিযুদ্ধের পক্ষের লোক বলবো না। তিনি এখন মুজিব কোর্ট পরে সেটির বেইজ্জতি করছেন। নির্বাচনের পর বাংলার জনগণ তার মুজিব কোর্ট খুলে নেবে।
মেয়র আরো বলেন, তানোর-গোদাগাড়ীর উন্নয়নে ওমর ফারুক চৌধুরীকে ভোট দিতে হবে। তিনি বিজয়ী হলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে এখানকার উন্নয়ন হবে, রাস্তঘাট হবে।
অনুষ্ঠানে প্রার্থী ওমর ফারুক চৌধুরী বলেন, নৌকার বিজয় মানে আপনাদের বিজয়। উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেন। তিনি আরো বলেন, দামকুড়া থেকে আমনুরা পর্যন্ত রাস্তার কাজের ১০০ টেন্ডার হয়ে গেছে। প্রধানমন্ত্রী এই অঞ্চলের উন্নয়নের জন্য আরো অনেক প্রকল্প গ্রহণ করেছেন।
গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতির বদিউজ্জামান বদির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান আক্তার, দেউপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ওলিউল ইসলাম। এ সময় বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অন্যদিকে অনুষ্ঠানে বিএনপি কর্মী আব্দুল রাজ্জাকের নেতৃত্বে অর্ধশতাধিক বিএনপির কর্মী মেয়র খায়রুজ্জামান লিটন ও প্রার্থী ওমর ফারুক চৌধুরীর হাতে ফুলের নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

SHARE