উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন : রেনী

145

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আকতার রেনী বলেছেন, গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের চলমান সকল উন্নয়নগুলো বন্ধ হয়ে যাবে।

শনিবার বিকেলে নগরীর ১০ নং ওয়ার্ডে রাজশাহী সদর আসনের নৌকা প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে গণসংযোগ শেষে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাজসেবী শাহীন আকতার রেনী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে আজ দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে। শুধু তাই নয় মানুষ এখন সুখে শান্তিতে বসবাস করতে পারছে। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় আসা মানেই দেশের অর্থ লুটপাট ও বিদেশে পাচার ও রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদ-সন্ত্রাসের উত্থান হবে। তাই চলমান উন্নয়ন ও নিজেদের নিরাপত্তা নিশ্চিতে নৌকার কোন বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে আগামী ৩০ ডিসেম্বর সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান নারী নেত্রী শাহীন আকতার রেনী।

এসময় উপস্থিত ছিলেন এমপি ফজলে হোসেন বাদশারপত্নী অধ্যাপিক তসলিমা খাতুন, নগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক আলিমুল রাজী মিঠু, ইকবাল প্রমুখ। অন্যদিকে, সন্ধ্যায় সমাজসেবী শাহীন আকতার রেনী ২৪ ডিসেম্বর বড় দিন উপলক্ষে নগরীর টালিপড়া ও বাগান পাড়া খ্রিষ্টান সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

SHARE