নেতাকর্মী ছাড়াই স্বামীকে সঙ্গে নিয়ে গণসংযোগে কনকচাঁপা

211

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনে গণসংযোগ করলেন বিএনপি প্রার্থী জনপ্রিয় কণ্ঠশিল্পি রোমেনা মোর্শেদ কনকচাঁপা। নির্বাচনী প্রচারনা শুরুর ১০দিন পর অবশেষে দলের নেতাকর্মী ছাড়াই তিনি কাজিপুরের বিভিন্ন স্থানে স্বামীকে সঙ্গে নিয়ে গণসংযোগে নামলেন।

শুক্রবার দুপুরে কাজিপুর উপজলোর সোনামুখী বাজার এলাকায় গণসংযোগ করে ভোটারদরে কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন তিনি। এ সময় তাকে নিরাপত্তা প্রদান করে কাজিপুর থানা পুলিশ।

সিরাজগঞ্জ জেলা রিটানিং অফিসে মনোনায়ন জমা দিয়েই তিনি সিরাজগঞ্জ জেলা শহরের বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ইকবাল হাসান মাহমুদ টুকুর বাড়িতে ছিলেন। সেখানে থেকে কাজিপুরের সাধারণ ভোটার ও দলের লোকজনের সঙ্গে মোবাইলে যোগাযোগ করলেও এই প্রথম তিনি মাঠে নামেন।

তাকে নির্বাচনী প্রচারণায় বাধা, ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে, এমন অভিযোগে কয়েকদিন আগে তিনি বগুড়ার একটি মোটেলে সংবাদ সন্মেলন করেন। এরপর সিরাজগঞ্জ জেলা প্রশাসক ও রিটানিং অফিসারের নিকট ব্যাক্তিগত নিরাপত্তার জন্য আবেদন করেন। তবে কে, কিভাবে এবং কখন তাকে ভয়ভীতি দেখাচ্ছেন তা এখনও খোলাসা করেননি তিনি।

কনকচাঁপা শুক্রবার স্থানীয় গণমাধ্যমকর্মীদের বলেন, আমাকে আমার মতো করেই প্রচারণা চালাতে হচ্ছে। সাধারন মানুষের কাছে গিয়ে তাদের প্রচণ্ড ভালোবাসা পাচ্ছি। আমি মনে করি বন্দুকের গুলির চেয়ে তাদের ভালাবাসা অনেক শক্তিশালী। সুষ্ঠুভাবে তারা ভোট দিতে পারলে জয়ের বিষয়ে আশাবাদী আমি।

উপজলো বিএনপরি সভাপতি সেলিম রেজা বলেন, পুলিশি নিরাপত্তায় কনকচাঁপা তার স্বামীকে নিয়ে কাজিপুরের সোনামুখী বাজারে গণসংযোগ করেছেনে। আমাদের যাবার কথা থাকলওে টেকনিক্যাল কারণে কনকচাঁপার স্বামী মইনুল ইসলাম ফোন করে আমাদের আসতে নিষেধ করায় আমরা শেষপর্যন্ত গণসংযোগে যাইনি।

SHARE