রাজশাহীর ৬টি আসনেই নৌকার জয় হবে : আসাদ

181

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ পবার নওহাটা পৌর এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা করেছেন। বৃহস্পতিবার বিকেলে তিনি আওয়ামী লীগের কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ ও পথ সভা করেন।

পথ সভায় আসাদুজ্জামান আসাদ বলেন, বর্তমান সরকারের সময় পবা মোহনপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে। নৌকার বিজয় মানে এলাকার উন্নয়ন। নৌকার বিজয় মানে স্বাধীনতার পক্ষের সরকারের বিজয়। তিনি বলেন, রাজশাহী আওয়ামী লীগের ঘাটি। এই ঘাটিতে আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার প্রার্থীর বিজয় হবে। তিনি আরো বলেন, রাজশাহীর ৬টি আসনেই এবার নৌকার জয় হবে। কারণ রাজশাহীতে নৌকার জোয়ার বইছে। তিনি উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

গণসংযোগ ও পথ সভায় উপস্থিত ছিলেন, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুলীগের সহ-সভাপতি আরিফুল আলম রাজা, পবার বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাইল ইসলাম, রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পিংকু সাহ্, নওহাটা পৌর ছাত্রলীগের সভপতি তানভির ইসলাম, সাধারণ সম্পাদক রুমেল, আওয়ামী লীগ নেতা বাবুল হোসেনসহ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

SHARE