রাজশাহীতে তুলে নিয়ে যুবদল সভাপতিকে গুলি

139

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুর উপজেলা যুবদল সভাপতি বাচ্চু রহমানকে তুলে নিয়ে গিয়ে দুই পায়ে গুলি করেছে দুর্বৃত্ত্বরা। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বাগমারা থানার অচিনপুর থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে বাচ্চুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত জানান, বিকেল ৪টার দিকে উপজেলার কেশরহাট থেকে মোহনপুরে ফিরছিলেন বাচ্চু রহমান ও তার ব্যবসায়ীক পাটনার আশরাফুল আলম আসু। দেশ হিমাগারের সামনে থেকে কয়েকজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি মাইক্রোবাসে তাদের তুলে নেয়। এর পর গাড়ির মধ্যেই তাদের পিটিয়ে জখম করা হয়। পরে বাচ্চুর দুই পায়ে গুলি করে বাগমারা উপজেলার আচিনঘাট এলাকায় মাইক্রোবাস থেকে ফেলে দেয়া হয়। তার দুই পায়ের হাটুর নিচে গুলি করা হয়েছে। এলাকাবাসী তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। তবে তারা পুলিশ নয় বলে বাচ্চুর বরাদ দিয়ে সমাপ্ত জানান।

যুবদল সভাপতি নাম বাচ্চু রহমান মোহনপুর উপজেলা সইপাড়া দক্ষিণপাড়া গ্রামের মৃত লোকমান আলী ছেলে। বর্তমানে যুবদল নেতা বাচ্চু রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে।

মোহনপুর থানার ওসি আবুল হোসেন জানান, ঘটনাটি শুনেছি। এ নিয়ে মোহনপুর থানার পুলিশ অবগত নয়। বিষয়টি খোঁজ খবর নেয়া হচ্ছে বলে জানান ওসি আবুল হোসেন।

SHARE