তানোরে নৌকার পক্ষে আ’লীগ নেতা আসাদের গণসংযোগ

189

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ তানোর উপজেলার বিভিন্নস্থানে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। গতকাল বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি তানোর মুন্ডুমালা পৌরসভা, কাউন্সিল মোড়, থানতলা মোড়, বাগমারা গ্রাম, পাঁচন্দরসহ বিভিন্ন মোড়ে মোড়ে গণসংযোগ করেন। গণসংযোগ শেষে আসাদুজ্জামান আসাদ মুন্ডুমালা বাজারে পথসভা করেন।
পথসভায় আসাদুজ্জামান আসাদ বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ফলে গোদাগাড়ী উপজেলা এখন মডেল উপজেলায় পরিণত হয়েছে। রাস্তাঘাটের আমূল পরিবর্তন এসেছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আধুনিক ভবন নির্মাণ করা হয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।
এ সময় আসাদুজ্জামান আসাদের সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, ত্রাণ বিষয়ক সাম্পাদক শরিফ খান, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, কৃষক লীগের সাধারণ সম্পাদক তজবুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, পৌর যুবলীগের সভাপতি মুস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, যুবলীগের নেতা তপন, উপজেলা সৈনিক লীগের সভাপতি নয়ন, পৌর ও ইউনিয়ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

SHARE