নৌকা শান্তি উন্নয়নের প্রতীক: রেণী

159

স্টাফ রিপোর্টার : নগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আকতার রেণী বলেছেন, নৌকা হচ্ছে শান্তির ও উন্নয়নের প্রতীক। একমাত্র এই নৌকাই পারবে রাজশাহীর উন্নয়নকে সর্বোচ্চ জায়গায় নিয়ে যেতে। তাই উন্নয়নের স্বার্থে আগামী ৩০ ডিসেম্বর সকলকে দলমত নির্বিশেষ নৌকা মার্কায় ভোট দিতে হবে।  গতকাল বৃধবার বিকেলে নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের পল্টুর মাঠে ফজলে হোসেন বাদশার নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নির্বানী সভাটির আয়োজন করে তালাইমারি ইয়াংক্লাব।
রেণী আরো বলেন, রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। ইতোমধ্যে প্রধানমন্ত্রী রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয়, হাইটেক পার্ক নির্মাণের কাজ শুরু করেছেন। পদ্মার ভাঙন রোধে নির্মাণ করেছেন বাঁধ। পাশাপাশি রাজশাহীতে বিশেষ অর্থনৈতিক জোন স্থাপন করার ঘোষণা দিয়েছেন। এছাড়াও তিনি রাজশাহীর উন্নয়নে বিভিন্ন মেগা প্রকল্প হাতে নিয়েছেন আর সেগুলো বাস্তবায়ন করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। তাই রাজশাহীর উন্নয়নের স্বার্থে রাজশাহীর সদর আসনে নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশাকে বিপুল ভোটে নির্বাচিত করার আহ্বান জানান শাহীন আকতার রেণী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সাংসদ ফজলে হোসেন বাদশার পতœী অধ্যাপক তসলিমা খাতুন। ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নগর মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, দপ্তর সম্পাদক রিনা নাসরিন, তালাইমারি ইয়াংক্লাবের সভাপতি রাজিবুল হাসান
প্রমুখ।

SHARE