একমাত্র নৌকাই উন্নয়নের প্রতীক : ফারুক চৌধুরী

161

স্টাফ রিপোর্টার : আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী গণসংযোগ করেছেন। রোববার বিকাল ৪টার দিকে গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়নের ঈদলপুর গ্রাম থেকে তিনি গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি গ্রামের বিভিন্ন মোড়ে মোড়ে সাধারন জনগনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সবার হাতে হাতে তুলে দেন নৌকা প্রতিকের পোস্টার।

গণসংযোগকালে তিনি বলেন, একমাত্র নৌকার প্রতীকই উন্নয়নের প্রতীক। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিতে হবে। বর্তমান সরকার উন্নয়নের সরকার। আগামী ২০২১সলের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হবে। আমাদের মাথাপিছু আয়ও বেড়ে যাবে।

চৌধুরী আরো বলেন, তথ্যপ্রযুক্তিতে দেশে ব্যাপক উন্নয়ন ঘটেছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বায়ান্ন তম দেশ হিসেবে মহাকাশে উৎক্ষেপণ করা হয়েছে। আগামীতে শেখ হাসিনা সরকার ক্ষমতায় গেলে আরো ৪গুন উন্নয়ন হবে বলে তিনি নৌকায় ভোট চান।

এ সময় রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আওয়ামী স্বেচ্ছসেবক লীগের সাবেক যুগ্ম আহবায় ক শরিফ তুহিন, সাবেক সদস্য শামসুল আলম(হিটলার),গোদগাড়ী উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুর রশিদ,মহিলা আওয়ামী লীগ সভাপতি সুফিয়া খাতুন লিলিসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। গণসংযোগকালে তারা ‘নৌকা’, নৌকা শ্লোগান তোলেন। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে চারপাশ।

SHARE