নির্বাচনে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তির কবর রচনা হবে : বাদশা

139

স্টাফ রিপোর্টার :বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীককে ভোট দিয়ে নির্বাচিত করবে। এর মধ্য দিয়ে একাত্তরের মহান মুক্তিযুদ্ধ বিরোধী শক্তির কবর রচনা হবে। আর বাংলাদেশের জন্য এটাই হবে এবারের বিজয় দিবসের বড় অর্জন।

রোববার সন্ধ্যায় রাজশাহী মহানগর বঙ্গবন্ধু পরিষদের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহান বিজয় দিবস উপলক্ষে নগরীর শাহমখদুম ডিগ্রি কলেজ মাঠে এই সভার আয়োজন করা হয়। রাজশাহী-২ (সদর) আসনে টানা দুইবারের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, মহান মুক্তিযুদ্ধে যেমন জীবন বাজি রেখে দেশ স্বাধীনের জন্য কাজ করেছিলাম, তেমনি এখনও জীবন বাজি রেখে হলেও দেশের জন্য কাজ করতে হবে।

আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী সদর আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, আমরা ধাপে ধাপে একাত্তরে গিয়ে পৌঁছেছিলাম। ছয় দফাতেই আমাদের দাবি স্পষ্ট হয়েছিল, আমরা কি চাই। ১১ দফায় সে দাবি পরিণত হয়েছিল। ৭ মার্চ বঙ্গবন্ধু আমাদের সবকিছু স্পষ্ট করে দিয়েছিলেন। ৯ মাস যুদ্ধের পর অনেক রক্তের বিনিময়ে আমরা বাংলাদেশ পেয়েছি। সেই দেশে বসে ড. কামাল হোসেন ‘খামুস’ বলবেন তা হবে না। এমন পরি¯ি’তি বেশি দিন থাকবে না। একাত্তরের প্রেতাত্বা ও তাদের পৃষ্ঠপোষকদের মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করবে।

সভায় সভাপতিত্ব করেন মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নূরুল আলম। সাধারণ সম্পাদক আরিফুল হক কুমারের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন, উপদেষ্টা মুক্তিযোদ্ধা আবদুল মালেক চৌধুরী, মো. নাজিমুদ্দিন, সহ-সভাপতি রুহুল আমিন প্রামানিক, বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক রাজকুমার সরকার প্রমুখ।

SHARE