বাদশার ভূমিকায় মুগ্ধ দর্শকরা

141

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বিগত ১০ বছর রাজশাহী সদর আসনের সংসদ সদস্য থাকাকালে রাজশাহীর জন্য কী কী করেছেন তা প্রজেক্টরের মাধ্যমে বড়পর্দায় প্রচার করা হয়েছে। দীর্ঘ প্রামাণ্যচিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা তার কর্মকাণ্ড নগরীর সাহেববাজার বড় মসজিদের সামনে বুধবার রাতে প্রচার করা হয়।

প্রামাণ্যচিত্রে রয়েছে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের চিত্র। রাজশাহীর জন্য তিনি সংসদে বক্তব্য দিতে গিয়ে সরকারের কাছে কী কী দাবি করেছিলেন তাও স্থান পেয়েছে এতে। তার দাবিগুলোর প্রায় সবই নগরীতে বাস্তবায়ন হয়েছে। হাইটেক পার্কের মতো চলমান রয়েছে কিছু কাজ। সংসদে এসবের দাবি করতে দেখে উপস্থিত দর্শকরা মুগ্ধ হয়ে করতালি দিতে থাকেন। জামিল আখতার রতন ফাউন্ডেশন প্রামাণ্যচিত্রটি নির্মাণ করেছে।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সদর আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা নিজেও উপস্থিত থেকে প্রামাণ্যচিত্র উপভোগ করেন।

এছাড়াও তার সঙ্গে পার্টির মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, বঙ্গবন্ধু পরিষদের নেতা কবি রুহুল আমিন প্রামাণিক, কবি আরিফুল হক কুমার, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, জাসদের জেলা সভাপতি মজিবুল হক বকু, মহানগর সভাপতি প্রদীপ মৃধা, বাংলাদেশ জাসদের মহানগর সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ ১৪ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

SHARE