সন্ত্রাস না, উন্নয়নের রাজনীতি করি: বাদশা

155

স্টাফ রিপোর্টার : একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, বিএনপি-জামায়াত ধর্মের কথা বলে রাজনীতি করে কিন্তু তারা উন্নয়ন করে না। তারা সন্ত্রাসবাদের সৃষ্টি করে। কিন্তু আমরা সন্ত্রাস সৃষ্টি করি না। সন্ত্রাস চাই না আমরা দেশের উন্নয়নের রাজনীতি করি।

বুধবার সন্ধ্যায় নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের বিনোদপুর বাজারে এক নির্বাচনি সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন। রাজশাহী সদর আসনের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, আজ যারা উন্নয়নের প্রলোভন দেখিয়ে ভোট চাইছেন তারা ১৯ বছর এমপি ও মেয়র ছিলেন। কি উন্নয়ন করেছেন? কিচ্ছু করেননি। কিন্তু আমরা দৃশ্যমান উন্নয়ন করেছি।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, আমি যা বলি তা করি। প্রতিশ্রুতি রক্ষা করি। যেসব উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম, তার চেয়ে বেশি করেছি। আগামীতে নির্বাচিত হতে পারলে আরও বেশি করব। যারা জঙ্গিদের মদদ দিয়েছিলেন আমরা তাদের ক্ষমতায় দেখতে চাই না। তারা ক্ষমতায় এলে রাজশাহীতে আবার বাংলা ভাই সৃষ্টি হবে।

সভায় সভাপতিত্ব করেন মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন। উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, মতিহার থানা সম্পাদক রমজান আলী, বোয়ালিয়া থানা সদস্য ইখতিয়ার উদ্দিন জাহিদ, বিনোদপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি আবু বাক্কার মোল্লা, সাধারণ সম্পাদক আকরাম হোসেন প্রমুখ।

এর আগে তারা বিনোদপুর বাজারে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেন। দোকানে দোকানে গিয়ে নৌকা প্রতিকের লিফলেট বিতরণ করেন ফজলে হোসেন বাদশা। সকালেও ওই ওয়ার্ডের চৌদ্দপায়া এবং এর আশপাশের এলাকায় গণসংযোগ করেন বাদশা। তখন বিশাল একটি মিছিল নিয়ে তার সঙ্গে যোগ দেন ১৪ দলের স্থানীয় নেতাকর্মীরা।

SHARE