গোদাগাড়ীতে শিশু সুরক্ষা বিষয়ক সমন্বয় সভা

253

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে স্থানীয় প্রশাসন এবং সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে সমাজভিত্তিক শিশু সুরক্ষা বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত। সমাজভিত্তিক শিশু সুরক্ষা কমিটির সভাপতি ও গোদাগাড়ী পৌরসভার প্যানেল মেয়র মনিরা বেগম বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত।

এসিসোয়েশন ফর কম্যুনিটি ডেভেলমেন্ট এসিডির প্রকল্প সমন্বয়ন কারী এস এম আহসানউল্লাহ সরকার এর সঞ্চালনায় বুধবার সকাল ১১ টায় গোদাগাড়ী পৌরসভা কার্যালয়ের কনফারেন্স রুমে সেভ দ্য চিলড্রেনের সহায়তায় এসিসোয়েশন ফর কম্যুনিটি ডেভেলমেন্ট এসিডির আয়োজনে সমাজভিত্তিক শিশু সুরক্ষা সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন, গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রাশিদুজ্জামান, উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তা শারমিন শাপলা, সহকারী যুব কর্মকর্তা সালেকউদ্দীন,প্যানেল মেয়র মাহবুবুর রহমান বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর আকমল হোসেন, এসিডির মনিটরিং কর্মকর্তা সরোজ কুমার বিশ্বাস, এসিসোয়েশন ফর কম্যুনিটি ডেভেলমেন্ট এসিডির ছিলেন, কমিউনিটি মবিলাইজার মোতালেব হোসেন, শহিদুল ইসলাম,কাউন্সিলরগণ, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সদস্য, উদ্যোক্তা, সুশীল সমাজের ব্যক্তিবর্গ প্রমুখ।

মেয়র বলেন, অনিরাপদ স্থানান্তর প্রতিরোধ ও শিশু সুরক্ষায় সবাইকে সচেতন হতে হবে এবং যদি কেউ কাজের প্রয়োজনে এক স্থান থেকে অন্য স্থানে যেতে চায় তাহলে ইউনিয়ন পরিষদ বা পৌরসভার নির্দিষ্ট ফরম পূরণ করে যেতে হবে। তিনি আরও বলেন শিশুদের জন্য আলাদা খেলার মাঠ প্রয়োজন এবং শিশুদের খেলাধূলায় তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

SHARE