উন্নয়নের ফেরিওয়ালা যখন অটো চালক!

154

স্টাফ রিপোর্টার : ঘড়িতে বেলা সোয়া দুইটা। নগরীর সিঅ্যান্ডবি মোড়। কোর্টের দিক থেকে আসা লাল রঙের অটোরিকশা ভর্তি যাত্রী। তবে অটোর চালককে দেখে অবাক হয়েছেন অনেকেই। কারণ অটোরিকশার চালকের আসনে ছিলেন, সিটি মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন।
গতকাল মঙ্গলবার নগরীর মহিষবাথান কবরস্থান থেকে মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের জানাযা শেষে অটোরিকশা চালিয়ে লক্ষ্মীপুরের দিকে আসছেন তিনি। অটোরিকশায় যাত্রীর আসনে ছিলেন, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৈহিদুর হক সুমন, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযামুল আযীম।
এর আগে মহিষবাথান কবরস্থানে মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের নামাজের জানাযায় উপস্থিত হয়ে জহির উদ্দিন জসি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে মেয়র লিটনের গাড়িতে জসিমকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে জসি রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে জানাজা শেষে নগর ভবন আশার জন্য অটোরিকশা ভাড়া করা হয়। কিন্তু চালককে বসানো হয় যাত্রীর আসনে। আর চালকের আসনে স্বয়ং মেয়র লিটন বসে অটোরিকশা চালান। মেয়র লিটন অটোরিকশা চালিয়ে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে নগর ভবনে আসেন।

SHARE