অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চান শেখ তন্ময়

156

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, গত দশ বছরে আওয়ামী লীগ সরকার যেসব উন্নয়ন করেছে তা জনগণকে বোঝাতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দৃশ্যমান উন্নয়নের কথা তুলে তাদের মন জয় করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট পৌরসভা মিলনায়তনে জেলা ছাত্রলীগের এক পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় আরও বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলের সভানেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমি বিজয়ী হয়ে এই আসন তাকে উপহার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছি।

তিনি আরও বলেন, আমি এই এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই। তাই দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান শেখ তন্ময়।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু বলেন, আসন্ন নির্বাচনে বাগেরহাট-২ আসনে দলের প্রার্থী নিয়ে যে সংকট তৈরি হয়েছিল সভানেত্রী শেখ হাসিনা তার পরিবারের সদস্য শেখ তন্ময়কে মনোনয়ন দিয়ে তা পূরণ করেছেন। সুতরাং তাকে বিজয়ী করতে ছাত্রলীগকে সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে।

বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ হায়দার, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন, জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, জেলা কৃষক লীগের সভাপতি আবুল হাশেম শিপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান প্রমুখ বক্তব্য দেন।

SHARE