বাঘায় স্কুল ছাত্রকে পিটিয়ে জখম!

123

বাঘায় স্কুল ছাত্রকে পিটিয়ে জখম!

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় সজিব নামে এক স্কুল ছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে দুষ্কৃতিকারীরা । তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেশোবপুর স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী সজিব উপজেলার আলাইপুর হাজামপাড়া গ্রামের নাসির উদ্দীন ওরফে কালুর ছেলে। এ ব্যাপারে সজিবের পিতা নাসির উদ্দীন বাদি হয়ে চার জনের বিরুদ্ধে বাঘা থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে আশি হাজার টাকা নিয়ে নিজ বাড়ি থেকে বের হয়ে একটি বাইসাইকেল যোগে আলাইপুর মহাজনপাড়ার সাহাদুলের বাড়িতে যাচ্ছিল সজিব। পথে চার যুবক পথরোধ করে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারধর করে তাকে গুরুতর জখম করে।

পরে আনারুল নামের এক ড্রাইভারের মাধ্যমে মুঠোফোনে খবর পেয়ে সজিবের বাবা নাসির উদ্দিন তার ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার পিঠে-চোয়ালে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে বাঘা থানার তদন্তকারি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সইবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

SHARE