রাজশাহী সদর আসনে বাদশার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

151

 স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে প্রার্থিতার জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার পক্ষে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফরিদ উদ্দিনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষে নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আবদুর রাজ্জাক, রাজপাড়া থানা সম্পাদক আবদুল মতিন, সদস্য গোলাম রসুল গোলাপ, যুবমৈত্রীর মহানগরের সভাপতি মনিরুজ্জামান মনির, সাবেক যুবনেতা মাসুম আক্তার অনিকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নবম এবং দশম সংসদ নির্বাচনে রজাশাহী-২ (সদর) আসনে ১৪ দলের প্রার্থী হয়ে নৌকা প্রতিক পেয়েছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। দুবারই তিনি সংসদ সদস্য হন। এই ১০ বছরে তিনি নগরীতে দৃশ্যমান উন্নয়নও করেন। তাই এবারও তিনি নৌকার মাঝি হচ্ছেন, এটা প্রায় নিশ্চিত। নির্বাচনে বাদশার বিজয় নিশ্চিত করতে আগামী ২৬ নভেম্বর সভা ডেকেছে রাজশাহী ১৪ দল।

SHARE